1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

রাজশাহীর বাঘায় শো-রুমের তালা ভেঙ্গে -মোবাইলসহ টাকা চুরি।

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৭৩ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ৩০ মে, ২০২৩  খ্ররিঃ রাজশাহীর বাঘায় উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকার হামিদা প্লাজার মোল্লা এন্টারপ্রাইজের শো-রুমের তালা ভেঙ্গে মোবাইল ফোন ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২৯ মে) দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে। এতে খোয়া গেছে ৩৯ লাখ টাকা।

শো-রুমের মালিক রোসনাল আহম্মেদ সুজন জানান, ৩৫ লক্ষ টাকা মোবাইল ও ক্যাশ বাক্সে রাখা ৩ লক্ষ ৮ হাজার ৯৯০ টাকা  চুরি হয়ে গেছে। মঙ্গলবার (৩০ মে) সকাল ৮টার দিকে শো-রুমে এসে দেখেন গেটে নতুন তালা লাগানো। পরে তালা ভেঙ্গে  শো-রুমে প্রবেশ করে মোবাইল ফোন ও টাকা চুরির বিষয়ে জানেন।

 

তিনি জানান, শাওমি, আইটেল, মারসেল ও জিও সহ চারটি মোবাইল কোম্পানির পরিবেশক তিনি। ১৩ জন লোক নিয়োগ দিয়ে বিভিন্ন মার্কেটে এসব মোবাইল ফোন বিক্রি করেন। সন্ধায় এসে টাকা বুঝিয়ে দেন। সোমবার  মাকের্টে মোবাইল বিক্রির সমস্ত টাকা ক্যাশ বাক্সে রাখা ছিল। শোরুমে মোবাইল রাখা ছিল।

 

বাঘা থানার  ওসি (তদন্ত)আবদুল করিম বলেন,মালিক রোসনাল আহম্মেদ সুজন বাদি হয়ে এ বিষয়ে মঙ্গলবার থানায় সাধারণ ডাইরী করেছেন। চুরির সাথে জড়িতদের সনাক্ত করতে তদন্ত শুরু করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......